আজ কেমন যাবে: ২২ মার্চ

প্রকাশঃ মার্চ ২২, ২০১৬ সময়ঃ ৯:১৪ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:১৬ পূর্বাহ্ণ

প্রতিক্ষণ ডেস্ক:

rasifal
আজ মঙ্গলবা, ২২ মার্চ ২০১৬, কেমন যাবে আজকের দিনটি, যেনে নিন আজকের রাশিফলে।
মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): আপনি মানসিক ও শারীরিকভাবে বিদ্ধস্ত বোধ করতে পারেন। যাবতীয় পরিশ্রমের পরও আপনি সম্পূর্ণ সফল নাও হতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা আপনাকে ভোগাতে পারে। চিন্তায় ও ব্যবহারে নেতিবাচকতা পরিত্যাগ করা জরুরি। সম্ভব হলে যাত্রা এড়িয়ে যান। যাবতীয় সরকারি কাজগুলি আজ আপনি সফলভাবে সম্পন্ন করতে পারবেন। 

শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫

 বৃষ (২১ এপ্রিল – ২১ মে):

ধৈর্য্য আপনাকে কাঙ্ক্ষিত ফল দেবে। আপনি আপনার পিতামাতার কাছ থেকে সুখবর পেতে পারেন। ছাত্ররা পড়ায় মনোযোগী হবেন। সরকারি লাভের সম্ভাবনা আছে। আপনি দক্ষতার সঙ্গে আর্থিক দিকগুলি সামলাতে পারবেন। সন্তানদের জন্য খরচ হতে পারে। শিল্পী ও ক্রীড়াবিদদের প্রতিভার প্রদর্শন করার জন্য দিনটি আদর্শ।
শুভ রং: আকাশি, কমলা
শুভ সংখ্যা: ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪

মিথুন (২২ মে – ২১ জুন): নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য দিনটি ভালো। সরকারি লাভের প্রবল সম্ভাবনা আছে। জীবিকাক্ষেত্রে, আপনি ঊর্ধ্বতনদের কাছ থেকে ভালো সাড়া পাবেন। আজ আপনি একটি ছোটো যাত্রার পরিকল্পনা করতে পারেন। আপনার চিন্তাধারায় কিছু প্রতিদ্বন্দ্বিতা থাকতে পারে। আপনার শত্রুরা আজ পরাজিত হবেন। আর্থিক লেনদেন শুভ।

শুভ রং: হালকা সবুজ, ক্রিম
শুভ সংখ্যা: ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭
কর্কট (২২ জুন – ২২ জুলাই): পরিবারের সদস্যরা আপনাকে ভুল বুঝতে পারেন এমন পরিস্তিতি এড়িয়ে চলুন। নিজের চিন্তাকে বারবার দ্বিখন্ডিত করতে ইচ্ছা করবে। খরচ বাড়ারও সম্ভাবনা আছে। প্রেমক্রিয়ায় যে আনুষ্ঠানিকতা দেখাবেন তাতে মুগ্ধ না হয়ে উপায় থাকবে না পছন্দের মানুষের। টাকা আসি আসি করেও দেরি করবে অযথায়।
শুভ রং: হালকা সবুজ, সাদা ও কমলা
শুভ সংখ্যা: ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫
সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট): আপনি সম্ভবত আজ আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। কোনো প্রকল্প হাতে না নিয়ে ছেড়ে দেওয়ায় ভালো। আজ আপনি খুব সহজেই সিদ্ধান্ত নিয়ে নিতে পারবেন। আজ সামাজিক মান ও যশ অর্জনের সুযোগ রয়েছে। আপনাকে আক্রমণাত্মক মানসিকতা এড়িয়ে যেতে পরামর্শ দিচ্ছেন। আপনার বচনেও নিয়ন্ত্রণ প্রয়োজন। আপনার ক্রোধ আজ বিস্ফোরক হয়ে উঠতে পারে। সাবধান থাকুন। স্বাস্থ্যের দিকেও নজর দিন।
শুভ রং: হলুদ, সোনালি
শুভ সংখ্যা: ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬
কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): অহমের সংঘাত হওয়ার প্রবল সম্ভাবনা আছে। প্রিয়জনদের সঙ্গে নীতিগত দিক থেকে কিছু বিরোধ দেখা দিতে পারে, যেটি আপনাকে কষ্ট দেবে। ক্রোধ ও আক্রমণাত্মক মানসিকতা আপনার সময়টি নষ্ট করে দিতে পারে, সাবধান থাকুন। ধর্মীয় কাজে আপনি সম্ভবত খরচ করবেন। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। অপ্রত্যাশিতভাবে কিছু বাজে খরচ হয়ে যেতে পারে। সম্ভব হলে অন্যদের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় থেকেও এড়িয়ে যান।
শুভ রং: ফিরোজা, চকলেট
শুভ সংখ্যা: ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮
তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): বিভিন্ন দিকে লাভ আপনার খুশিকে কয়েকগুণ বাড়িয়ে দেবে। বেতন বৃদ্ধির প্রত্যাশা করতে পারেন। আপনি আপনার বন্ধুদের জন্য খরচ করতে পারেন। তবে এতে আপনার লাভ হবে। যদি আপনি রোমাঞ্চ পেতে চান, একটি প্রমোদ ভ্রমণের আয়োজন করুন। যাঁরা বিবাহে ইচ্ছুক তারা খুব সম্ভবত তাদের জীবনসঙ্গী আজ পেয়ে যাবেন। আপনি আতিশয্য উপভোগ করবেন।

শুভ রং: ফিরোজা, আকাশি ও সাদা
শুভ সংখ্যা: ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): আজ আপনি লাভের আশা করতে পারেন। কাজের জায়গা থাকবে আপনার মনের মতো। ঊর্ধ্বতনেরা আপনার উপর যথেষ্ট খুশি হবেন। সম্ভবত আপনি অতি সহজেই আপনার কাজগুলি সম্পন্ন করতে পারবেন। সেজন্য সম্মানও পাবেন। পদোন্নতিরও সম্ভাবনা আছে। আপনার ঘরের পরিবেশ আনন্দে ভরে যাবে। কর্মসূত্রে ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। আপনার সন্তানদের অগ্রগতি আপনাকে আনন্দ দেবে।

শুভ রং: নীল, ঘিয়ে, চকলেট
শুভ সংখ্যা: ১, ২, ৩, ৯, ২২, ৩৪
ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): আপনি আজ একশো শতাংশ সুস্থ বোধ নাও করতে পারেন। শারীরিক ক্লান্তি ও আলস্য আপনাকে চেপে বসবে। ভুগতে পারেন মানসিক অস্থিরতা ও দুশ্চিন্তাতেও। নেতিবাচক হয়ে পড়বেন না। আজ আপনাকে সাবধানে কাজের পরিকল্পনা করতে হবে। আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে মতোবিরোধ তৈরি হওয়ার সম্ভাবনা আছে। সম্ভব হলে প্রতিদ্বন্দ্বী ও বিরোধীদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন।
শুভ রং: আকাশি ও বেগুনি
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮
মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): ভালোবাসা আর ভালোলাগা তালগোল পাকিয়ে দেবে। পদ্ম ফুলে রঙধনুও দেখতে পারেন। দিনভর মাথা ঘোরাবে কিন্তু হঠাৎ চক্করে পড়বেন না। অর্থ আদান প্রদানে দিনটি সেরা। বিশেষ কোনো গানের ভক্ত হয়ে যেতে পারেন। কারো ওপর রাগ হলেও চেপে যেতে হবে বেমালুম।
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫
কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): স্বাস্থ্যের কারণে আজ খরচ হতে পারে। সামাজিক ও নিয়ম মাফিক কাজগুলির জন্য আজ আপনাকে ঘোরাঘুরি করতে হতে পারে। ইতিবাচক থেকে নেতিবাচক মানসিকতাকে বধ করুন। দপ্তরের পরিবেশ আপনার অনুকূলে থাকবে। অংশীদারের সঙ্গে মতোবিরোধের সম্ভাবনা আছে। তাই সাবধান থাকুন। সরকারি কর্মচারীদের সঙ্গে কোনও কাজে আপনি আপনার দক্ষতাগুলি ভালো ভাবেই কাজে লাগাবেন।
শুভ রং: নীল, গাঢ় সবুজ ও বেগুনি
শুভ সংখ্যা: ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): আপনার আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তা এক বিশেষ উচ্চতায় থাকবে। আপনার স্বাস্থ্যও আপনাকে হতাশ করবে না। পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। আপনার প্রতিযোগীরা আজ সম্ভবত পরাজিত হবে। আক্রমণাত্মক মানসিকতা ও তিক্ততা পরিত্যাগ করুন। আপনার সহকারীরা আজ আপনাকে সহায়তা করবে। অর্থাগম শুভ। প্রেমভাগ্য ভোগান্তির।
শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫
# লাইক ও শেয়ার দিয়ে প্রতিক্ষণের সাথে থাকুন।
প্রতিক্ষণ/এডি/কেএইচ
======

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G